“ইহুদীদের প্রতি বিদ্বেষ ছড়াচ্ছে ইহুদীর বাচ্চা বার্গম্যান”- ছিঁখেবেঁআ লীগ

ছিঁখেবেঁআ লীগ, বা ছিঁটেফোঁটা খেয়ে বেঁচে আছি লীগের এক মুখপাত্র গতরাতে এমন মন্তব্য করে নিজের সহনশীলতা এবং ইহুদীদের প্রতি তার নেগেটিভ স্টেরিওটাইপের অভাব প্রমাণ করেছেন একটি লাইভ ভিডিওতে।

বার্গম্যানের পেটের পিঠের ঠিক নাই, সে ইহুদী তো, তাদের আবার সত্য মিথ্যা আছে নাকি?? মূলত সে বাংলাদেশে ইহুদী বিদ্বেষ ছড়াচ্ছে!

ছিঁখেবেঁআ লীগ

এই রিপোর্টে ইসরাইলকে জড়িয়ে দেশে ইহুদী বিদ্বেষ সৃষ্টি করা হচ্ছে বলে অনেক পেশাদার সরকার সমর্থকরা মনে করেন।

সম্প্রতি আল-জাজিরায় বাংলাদেশ সংক্রান্ত “মিথ্যা” রিপোর্ট প্রচারের পর অনলাইনে তোলপাড় চলছে। যে যেদিকে পারে যারে পারে গুতা দিতেছে। তবে যা বুঝা গেল রিপোর্টের মূলভাব নিয়ে কারো দ্বিমত নাই।

আল-জাজিরার মিথ্যা, ভুয়া, ফাপরবাজি ভরা, দুই নাম্বারি সাংবাদিক দিয়ে বানানো রিপোর্ট মতে মাননীয় প্রধানমন্ত্রীর আস্কারায় নাকি কারা কারা দূর্নীতি করছে! এ কথা বিশ্বাসযোগ্য না। এ কথা যে বিশ্বাস করে সে পাগল।

আমরা চেয়েছিলাম আল জাজিরার রিপোর্ট নিয়ে উনার পুরো বক্তব্যের ট্রান্সক্রিপশন বানাবো। কিন্তু তিনি প্রশ্নের উত্তর শুরু করেছিলেন ব্রিটিশ আমল থেকে, frankly আমাদের এত সময় নেই, we do have a life!

মূল সমস্যা দাঁড়াচ্ছে দূর্নীতি হয়েছে কী না? হলেও হতে পারে। এতে তো কোনো সমস্যা নাই। অল্প অল্প করে সবাই খেয়ে-দেয়ে যা থাকে তাতেই দেশের উন্নতি হচ্ছে। এতে কারো কোনো সমস্যা থাকার কথা না। কিন্তু এর সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়ানোর অপচেষ্টা যারা করছে তারা নিজেকে জামাতের লোক বলে স্বীকার করে নিলেই পারে।

মাননীয় প্রধানমন্ত্রী এক হাতে দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। উনার সিদ্ধান্তে দেশে সব হয়, উনার কানে কোনো কিছু পৌঁছাতে দেয়া হয় না। উনাকে ভুল বুঝানো হয়েছে। উনি একা কত করবেন? বিকল্প দেখান আপনারা?? দেখান??

এখানে আমরা আমাদের টেঁটার বিজ্ঞাপন দিবো। ঘোলা পানিতে মাছ শিকারের জন্যে আমাদের টেঁটা বাজারে সেরা টেঁটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *