“আলজাজিরা দেখলে ছেলেরা মেয়ে হয়ে যায়”- Vaccine Bae ইব্রাহিম

এমতাবস্থায় তিনি সবাইকে আপাতত আলজাজিরা না দেখতে অনুরোধ জানান। আল-জাজিরা দেখলে টেস্টোস্টেরন হরমোন দই হয়ে যায় বলে জানিয়েছেন প্রথিতযশা বিজ্ঞানী মুফতি কাজী ইব্রাহিম।

ভেক্সিন নিয়ে বিভিন্ন ধরণের গবেষণালব্ধ ফলাফল মানুষকে জানান Vaccine Bae মুফতি কাজী ইব্রাহিম। ভেক্সিন নিলে, মানুষ বন্ধ্যা হয়ে যাবে, ছেলে মেয়ে হয়ে যাবে, ইহুদী গোবালিস্টরা আপনার শরমের কাজ দেখে ফেলবে, সুশির মতো আপনার গায়ে চাল ঢুকায়া সিদ্ধ করে খাবে, ইত্যাদি ইত্যাদি।

উনার এসব দাবির রেফারেন্স হিসাবে উইকিপিডিয়া সহ আরো বিভিন্ন ইনভ্যালিড সোর্সকে উল্লেখ করেছেন তিনি।

মঁনেঁরঁ ভ্যাঁলিঁডিঁটিঁইঁ আঁসঁলঁ ভ্যাঁলিঁডিঁটিঁ।

ভেক্সিন বেই ইব্রাহিম

তবে এবার তিনি বড় বোমা ফাটালেন। মানে আসল বোমা না, কিন্তু আসল বোমা কখনো ফাটিয়েছেন কি না সে ব্যাপারে আমাদের তদন্ত করা দরকার।

সম্প্রতি আল-জাজিরার ডকুমেন্টারি ফিল্ম নিয়ে ইব্রাহিম বলেছেন, আল-জাজিরা দেখলে ছেলেরা মেয়ে হয়ে যাবে। প্রমাণ হিসাবে তিনি আমেরিকার বিশিষ্ট গবেষক, ব্যবসায়ী, এলেক্স জোন্সের ভিডিওর কথা বলেন।

বিশিষ্ট বিজ্ঞানী এলেক্স জোন্স

এলেক্স জোন্সের বিখ্যাত গবেষণা দেখুন

কিম কার্দাশিয়ানের বাবা ব্রুস জেনার আল-জাজিরার ভিডিও দেখে ক্যাটলিন জেনারে রূপান্তরিত হয়েছেন বলে মনে করেন বিশিষ্ট এই বিজ্ঞানী। বিজ্ঞানী মানে মুফতি কাজি ইব্রাহিম, বিজ্ঞানী, হ্যাঁ। হ্যাঁ।

ব্রুস জেনার থেকে ক্যাটলিন জেনার

এমতাবস্থায় তিনি সবাইকে আপাতত আলজাজিরা না দেখতে অনুরোধ জানান। আল-জাজিরা দেখলে টেস্টোস্টেরন হরমোন দই হয়ে যায় বলে জানিয়েছেন প্রথিতযশা বিজ্ঞানী মুফতি কাজী ইব্রাহিম।

এ ব্যাপারে আলজাজিরার সাথে যোগাযোগ করতে চাইলে ফুডপান্ডার বিশেষ দল আমাদের বাসার দরজায় আসেন। তারা আমাদের বিভিন্নভাবে ভয়…এই হারামজাদা, চিনোস আমারে, আমি ছাত্রলীগ, পিডায়া হাঁটুর বাটি খুইলা নিবো শুয়ার…স্যাটায়ার পাছা দিয়া ভইরা দিবো মানে একটা ডিসকাউন্ট কোড দিয়ে যান।

আমরা এখন আসি, ফ্রিজে বরফ নাই, পিঠে আইসক্রিম দিতে হবে। কিঞ্চিৎ ব্যথা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *