ফাইজার ছেলেটা ছুপা নাস্তিক, ইলুমিনাতি- Vaccine Bae কাজী ইব্রাহিম

পশ্চিমা মিডিয়ায় তুরষ্কের মুসলিম ছেলে ফাইজারের বানানো ভ্যাক্সিন নিয়ে খবর প্রচারিত না হওয়ায় সমালোচনা করেছিলেন Vaccine Bae কাজী ইব্রাহিম। মুসলিম ছেলে হিসেবে “আল্লাহর সৈনিক” করোনাভাইরাসের একমাত্র ভ্যাক্সিন আবিষ্কার করে তিনি বিশ্বজুড়ে নন্দিত হন নি কারণ সে মুসলিম। Vaccine Bae’র এই ওয়াজের পরে মুসলিম বিশ্বে করোনাভাইরাসের ভ্যাক্সিন নিয়ে টানাটানি পরে যায়।

কিন্তু নরওয়েতে ফাইজার ভ্যাক্সিন নেওয়া ২৩ জনের মৃত্যু এই ভ্যাক্সিন নিয়ে বিশ্বব্যাপী সন্দেহের জন্ম দিয়েছে।

এই পরিস্থিতিতে Vaccine Bae’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান

ফাঁইঁজাঁরঁ ছেঁলেঁটাঁ মঁনেঁ হঁয়ঁ ছুঁপাঁ নাঁস্তিঁকঁ, ইঁলুঁমিঁনাঁতিঁ।

এমন অবস্থায় অন্য কোনো ভ্যাক্সিন নেয়া উচিত কি না সেটা জানতে চাইলে Vaccine Bae বলেন অনেক ভ্যাক্সিন নাকি আপনার শরীরে মাইক্রোচিপ ঢুকিয়ে দিতে পারে, এতে করে আপনার প্রাইভেসি নষ্ট হয়ে যাবে। স্বামী স্ত্রীর মধ্যকার জিনিস বাইরের লোকে দেখে ফেলবে, সিজারিয়ান অপারেশনের মাধ্যমে নারীদের প্রাইভেসি নষ্ট করে ফেলবে, এ কথা জানান আমাদের Vaccine Bae। প্রমাণ হিসেবে তিনি ফিঙ্গারপ্রিন্ট আর ফেসিয়াল রেকগনিশন দিয়ে ফোনের লক খুলে ফেসবুকে এ নিয়ে আমাদের পোস্টও দেখান, হোয়াটস্যাপে বড় বড় বিজ্ঞানীদের সাথে তার আলাপ করার ছবিও দেখান।

ভ্যাক্সিন নিয়ে বন্ধ্যা হওয়া পুরুষের এই ছবি দেখান Vaccine Bae

কোন ভ্যাক্সিনে মানুষকে বন্ধ্যা করা হবে জিজ্ঞেস করলে ১১বাচ্চার বাপ Vaccine Bae সরাসরি কোনো উত্তর দেন নি। তবে ফার্মের মোরগ খেলে মানুষ সমকামী হয়ে যায় বলে আমাদের নিশ্চিত করেন। পরে আমরা ফার্মের মোরগ দিয়ে উনার সাথে খানাদানা সেরে আসি। আলহামদুলিল্লাহ।

ভ্যাক্সিন নিয়ে শারিরীক ক্ষতির উদাহরণ দেখান Vaccine Bae

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *