আজহারীর পোস্ট গায়েব, সন্দেহের তীর সালমান খানের দিকে

দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারীর একটি পোস্ট ইহুদীর সন্তান, চায়নিজ বেটির জামাই, রেপ্টিলিয়ান মার্ক জাকারবার্গ নামিয়ে দিয়েছে। আজহারীর আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে জাকারবার্গ আজহারীর বাকস্বাধীনতাকে হরণ করেছেন??

জানা যায় দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারী “শহীদ কারা” এ বিষয়ে একটি দীর্ঘ পোস্ট লিখেন। কিন্তু ফেসবুকের সরকার এটাকে সন্ত্রাসবাদী বলে গুম করে ফেলেছে। এর উপরে তারা দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারী সাহেবকে ২৪ ঘন্টার ব্যান দিয়েছে। রাগান্বিত হয়ে দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারী বলেছেন এখন থেকে আমি ফুল-ফল লতাপাতা নিয়ে পোস্ট দিবো। ইনস্টাগ্রামে টপলেস দেখবো, স্টোরিতে এস্থেটিক ন্যুডস শেয়ার দেবো। কেউ থামাইতে পারবা নাহ! বেঁধে রাখতে পারবা নাহ!

তবে আরেকটা ব্যাপার অনেকের সামনে চলে এসেছে। দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারীর ইউটিউব চ্যানেলে কোনো ভিডিও ছাড়াই ১৮ দিনে ১০ লক্ষ বন্ধু যুক্ত হওয়ায় তিনি সালমান খানের ২৩ দিনে ১০ লক্ষ অন্ধভক্ত যুক্ত হওয়ার রেকর্ড ভেঙ্গে দেন। সালমান খানের ভক্তরা আসলে অন্ধ, তারা কী বুঝে সালমান খানকে ফলো করে?

অনেকে মনে করছেন সালমান খান তার রাজনৈতিক ক্ষমতা ব্যবহার করে ফেসবুকের সাথে আলাপ করে ctrl v, ctrl v, ctrl v আজহারীর পেছনে লেগেছেন৷ *হুর দাবাং দাবাং দাবাং* অবশ্য এ বিষয়ে সালমান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন “আমরা ড্রাইভার করেছে, আমার ড্রাইভার”।

তবে আমাদের কাছে কিছু ছবি আছে যা প্রমাণ করে সালমান খানই দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারীর পোস্ট গায়েব করার জন্য দায়ী৷ দেখুন-

সালমান মোদির ডলাডলি

আর-

মোটাভাই আর ইহুদীর গলাগলি

এতেই কী প্রমাণ হয় না সালমান খানই দেশের সেরা প্রবাসী বক্তা, কোরআনের কোকিল, দ্বীন ইসলামের ফিনিক্স পাখি, বাতিলের গজারী, নাস্তিকতার মশারী, মিজানুর আজহারীর পোস্ট মুছে দেয়ার পেছনে কলকাঠি নেড়েছে? ভাবুন, ভাবা প্র‍্যাক্টিস করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *